শুক্রবার ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম প্রতিনিধি :

প্রকাশিত: ১২:৩৪, ২০ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

চট্টগ্রামে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
সংগৃহীত

চট্টগ্রামের পটিয়ায় এলাকায় যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৪জন।গতকাল রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, জেলার চন্দনাইশ উপজেলার পশ্চিম বৈলতলী এলাকার মোহাম্মদ আবু তৈয়বের ছেলে মোহাম্মদ তাসরিফ (১৭) ও কক্সবাজার জেলার রামুর বাসিন্দা চন্দনাইশ উপজেলার রৌশনহাট লামার বাজারের কাঠমিস্ত্রি নুরুল আলম (৩০)। হতাহতরা সবাই সিএনজির যাত্রী।

এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম বলেন, রাত ১০টার দিকে মহাসড়কের খরনা চেয়ারম্যানঘাটা এলাকায় চট্টগ্রাম শহরগামী মারসা বাসের সঙ্গে চন্দনাইশগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। খবর পেয়ে পটিয়া হাইওয়ে ক্রসিং পুলিশ ঘটনাস্থলে থেকে দুঘর্টনাকবলিত বাস ও অটোরিকশাটি আটক করে। এ ঘটনায় ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

তিনি আরও জানান, আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সিএনজি চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

দুঘর্টনাস্থলে সিএনজির দুই যাত্রী নিহত ও বাকী যাত্রীরা আহত হন। দুঘর্টনাকবলিত বাসটি ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি ।

আ/ম

 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়