মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ১৬:১১, ৪ জুলাই ২০২৪

তেজগাঁও কলেজে বিজনেস ক্লাবের নতুন কমিটি গঠন

তেজগাঁও কলেজে বিজনেস ক্লাবের নতুন কমিটি গঠন
সংগৃহীত

তেজগাঁও কলেজ ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন তেজগাঁও কলেজ বিজনেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৩ জুলাই) বিজনেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হিসেবে বিভাগের ১০ম তম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ জীবন ও সাধারণ সম্পাদক হিসেবে ১১ম তম ব্যাচের শিক্ষার্থী সাকিজ মাহমুদ শান্ত মনোনীত হয়েছেন।

তেজগাঁও কলেজের মাননীয় অধ্যক্ষ ড.মোঃ হারুন-অর-রশিদ  স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ২০২৪-২৫ সালের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি মোমেনা আক্তার দিনা, সহকারী সাধারণ সম্পাদক আইনান ছালছাবিলা, ট্রেজার জারিন তাসনিম ইভা, অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার ইসরাত জাহান জেরিন, সাংগঠনিক সম্পাদক শাহরুখ আলম চৌধুরী, সহকারী সাংগঠনিক সম্পাদক সুবীর চন্দ্র বসাক, ইসরাত জাহান আনিকা ও মুরসালিন হোসেইন, প্রকাশ ও প্রচারনা সম্পাদক ফারজানা আক্তার রূম্পা, সহকারী প্রকাশ ও প্রচারনা সম্পাদক মোঃ সামির হোসেন, ইউনুস আলিফ রাজিব ও তাসমিয়া নূর, লজিস্টিকস সেক্রেটারি মোঃ মেহেদী আলম নাঈম, অ্যাসিস্ট্যান্ট লজিস্টিক সেক্রেটারি সাদিয়া সুলতানা বৃষ্টি ও ব্লেজ বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক হুমায়রা লামিসা, সহকারী সাংস্কৃতিক সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম শিপন, মিডিয়া ও কমিউনিকেশন সেক্রেটারি মো: আসফাক আলম (রাহাত), এসিস্ট্যান্ট  মিডিয়া ও কমিউনিকেশন সেক্রেটারি মুশফিকুর ইসলাম হৃদয়, জুনায়েদ আনজুম তাশিন ও সাদিয়া জাকের চৌধুরী এবং পাব্লিক রিলেশনশীপ সেক্রেটারি এস.এম.শাহরিয়ার সাজিন, অ্যাসিস্ট্যান্ট পাবলিক রিলেশন সেক্রেটারি সালমান ইকবাল , মোহাম্মাদ স্বপ্নীল ও মোঃ নাজমুল ইসলাম।

এছাড়াও সিনিয়র এক্সিকিউটিভ মেম্বার হিসেবে বিবেচিত হয়েছে আবু বকর সিদ্দিক চৌধুরী, জহিরুল ইসলাম আকাশ, আরমান হক, ইমতিয়াস হোসেন তমাল এবং আমেনাতুল বারি ফিহা ।

এই কমিটি বিভিন্ন সময়ে ক্যাম্পাসে জব ফেয়ার ও ক্যারিয়ার ডেভেলপমেন্ট বিষয়ক সেমিনারের আয়োজন করবে বলে জানা যায়। 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়