শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:২৩, ২৭ মার্চ ২০২৪

‘আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে’

‘আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে’
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। তাই দলীয় নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে থাকারও নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বুধবার (২৭ মার্চ) স্বাধীনতা দিবস উপলক্ষে আওয়ামী লীগের ঢাকা জেলা কার্যালয়ে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতারা যদি পালিয়ে যায়, তাহলে যুদ্ধটা করেছিল কে? সরকার গঠন এবং সেক্টর গঠন করে দায়িত্ব দিয়েছিল কে? তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের অধীনে জিয়াউর রহমান ছিল একজন বেতনভুক্ত কর্মচারী।

ভারতীয় পণ্য বর্জনে বিএনপির আন্দোলনের কঠোর সমালোচনা করে শেখ হাসিনা বলেন, দলটি নেতারা ঘরে বাইরে সত্যিকারের ভারতীয় পণ্য বর্জন করছে কিনা তা জানতে হবে। সত্যিকার অর্থেই ভারতীয় পণ্য বর্জন করলে বিএনপি নেতাদের বাসায় থাকা স্ত্রীদের শাড়িগুলো কেন পুড়িয়ে দেয়া হচ্ছে না সেই প্রশ্নও তুলেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ড. আব্দুর রাজ্জাক, শাহজাহান খান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ প্রমুখ।

আ/ম

সম্পর্কিত বিষয়: