শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:০১, ২৩ মার্চ ২০২৪

ঢাবি পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদের বৃত্তি প্রদান ও  ইফতার মাহফিল

ঢাবি পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদের বৃত্তি প্রদান ও  ইফতার মাহফিল
ঢাবি পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদের বৃত্তি প্রদান ও  ইফতার মাহফিল

ঢাকা বিশ্ববিদ্যালয় পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদ (DUPSWA) এর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২২ মার্চ) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউট অডিটরিয়ামে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথিরা পূর্বধলা থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সার্বিক উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এবং সংগঠনকে শিক্ষার্থী বান্ধব বিভিন্ন কর্মকান্ড করার দিকনির্দেশনা ও সেবামূলক কাজে সার্বিক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

এতে সভাপতিত্ব করেন, ঢাকা বিশ্ববিদ্যালয় পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি জুবায়েদ হাসান অভি ও সাধারণ সম্পাদক মো. রোকন উদ্দিন রানার সঞ্চালনায়।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ১৬১-নেত্রকোণা -৫, পূর্বধলা আসনের জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আহমদ হোসেন। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য ড. নাদিয়া বিনতে আমিন। সংরক্ষিত নারী সদস্য নেত্রকোণা, আব্দুল আজিজ খান, সাবেক সদস্য, এনার্জি রেগুলেটরি কমিশন,  নাজমা বেগম, এনডিসি যুগ্ম সচিব, শিল্প মন্ত্রণালয়, মোস্তাক আহমেদ, উপ সচিব, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, মিজবাহউজ্জামান চন্দন, চেয়ারম্যান, ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট, DUPSWA প্রধান উপদেষ্টা শারমিন জাহান, সিনিয়র সহকারী রেজিস্টার, ঢাকা বিশ্ববিদ্যালয়, আসাদুজ্জামান নয়ন, ব্যবস্থাপনা পরিচালক, মাহির গ্রুপ, মনিরা আক্তার মুন্নী, চেয়ারম্যান, মাহির গ্রুপ, আব্দুল হক, সহকারী কর কমিশনার, কর অঞ্চল-০১, ঢাকা, ইয়াসির আরাফাত খান লেনিন পিপিএম, ওসি বিমানবন্দর থানা, এনাম মাসুম, বিজনেস লিডার ক্রসলাইন বাংলাদেশ লিমিটেড, রেজাউল করিম রাজ, প্রভাষক, আইন বিভাগ ও সহকারী প্রক্টর, লিডিং ইউনিভার্সিটি, আনোয়ার হোসেন লিমন, সহকারী পরিচালক, জাতীয় মানবাধিকার কমিশনসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যগণ।