মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

ক্রীয়া ডেস্ক :

প্রকাশিত: ১২:৪৮, ২১ জুন ২০২৪

আমাদের ১৭০ রান করতে হতো : শান্ত

আমাদের ১৭০ রান করতে হতো : শান্ত
সংগৃহীত

গ্রুপ পর্যায়ে চার ম্যাচের তিনটিতে জিতে সুপার এইটে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। কিন্তু এই পর্বের প্রথম ম্যাচেই ধাক্কা খেয়েছে তারা।

অস্ট্রেলিয়ার কাছে বৃষ্টি আইনে হেরেছে ২৮ রানে। এই ম্যাচে শুরুতে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৪০ রান করে বাংলাদেশ। নাজমুল হোসেন শান্ত ও তাওহীদ হৃদয় ছাড়া রান করতে পারেননি বাকি ব্যাটাররা। ম্যাচের পর কিছু রান কম করার কথা বলেছেন অধিনায়ক শান্ত।

তিনি বলেন, ‘উইকেট ভালো মনে হয়েছে। কিছুটা ধীরগতির, কিন্তু আমাদের ১৭০ রান করতে হতো। একইসঙ্গে এ ধরনের দলের সঙ্গে আপনার কিছু বাজি ধরতে হবে, যেমন আমরা রিশাদকে পাঠিয়েছিলাম চারে। আমরা কিছুটা আলাদা চেষ্টা করেছি। ’

অনেকদিন ধরে টানা অফ ফর্মে ছিলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ৩৬ বলে ৪১ রানের ইনিংস খেলেন তিনি। লিটন দাসের সঙ্গে পঞ্চাশ পেরোনো জুটি গড়েন শান্ত। রানে ফেরায় স্বস্তি ছিল তার।

তিনি বলেন, ‘দায়িত্ব নেওয়া উপভোগ করেছি আর আমি এটা করতে ভালোবাসি। এখন পর্যন্ত সব ঠিক আছে। আশা করি আমরা আরও অবদান রাখতে পারবো। আমার মনে হয় খুব গুরুত্বপূর্ণ যে টপ অর্ডার রান পেয়েছে। আমরা কয়েকটা ম্যাচ ভুগেছি। বোলাররা গত ২-৩ ম্যাচ ভালো করেছে, আশা করি তাদের ফর্ম চালিয়ে যাবে। ’

জনপ্রিয়