বুধবার ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৭, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

মোস্তাফিজের মাথার আঘাতের সর্বশেষ অবস্থা যা জানা গেলো 

মোস্তাফিজের মাথার আঘাতের সর্বশেষ অবস্থা যা জানা গেলো 
মোস্তাফিজের মাথার আঘাতের সর্বশেষ অবস্থা যা জানা গেলো 

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন। মাঠেই দেখা গেছে, বলের আঘাতে মাথা ফেটে গেছে, রক্ত বেরিয়ে এসেছিলো।

রক্তাক্ত অবস্থাতেই তাকে নেয়া হয় অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে। সেখানে নেয়ার পর দ্রুত সিটি স্ক্যান করা হয় এটা জানার জন্য যে, মাথার ভেতরে অভ্যন্তরীন রক্তক্ষরণ হয়েছে কি না। তেমনটা হলে, দ্রুত অস্ত্রোপচারও করতে হতো।

কিন্তু সুখবর হলো, রিপোর্ট ভালো। অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়নি। যেটুকু ফেটেছে, সেটা বাইরে। শুধুমাত্র চামড়া ফেটেছে। সেখানে সেলাই দেয়া হয়েছে এবং ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণে রাখছেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার সোহানউজ্জামান খান নয়ন দলটির টিম ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজলের উদ্বৃতি দিয়ে জানিয়েছেন, ‘মোস্তাফিজের সিটি স্ক্যান করা হয়েছে এবং তার রিপোর্ট ভাল। তার মাথার বাইরের অংশেই বলের আঘাতে ফেটে গেছে। মাথার ভেতরে কোন চোট লাগেনি। অর্থ্যাৎ, কোন অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়নি। ফেটে যাওয়া জায়গায় সেলাই দিতে হয়েছে এবং চিকিৎসকরা তাকে নিবিঢ় পর্যবেক্ষনে রেখেছেন।’

এর আগে আজ সকালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন তিনি বোলিং সাইডে ছিলেন। হঠাৎই বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে।

জনপ্রিয়