মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত: ১৩:২১, ৬ জুলাই ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ে রোটার‌্যাক্ট ক্লাবের নেতৃত্বে জাফরিন-খালিদ

নজরুল বিশ্ববিদ্যালয়ে রোটার‌্যাক্ট ক্লাবের নেতৃত্বে জাফরিন-খালিদ
সংগৃহীত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রোটার‍্যাক্ট ক্লাবের ২০২৪-২৫ সেশনের ৪র্থ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেলেন বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জাফরিন হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন পপুলেশন সায়েন্স বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খালিদ আহমেদ সাইফুল্লাহ।

শুক্রবার (৫ জুলাই) রাতে ভার্চুয়াল মাধ্যমে ৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন দায়িত্ব পাওয়া নিয়ে সভাপতি জাফরিন হোসেন গণমাধ্যমকে বলেন,  প্রায় ২ বছরের যাত্রা রোটার‍্যাক্ট ক্লাবের সাথে। জেনারেল মেম্বার থেকে টিসি, পরবর্তীতে ডিরেক্টর অব পাবলিক রিলেশনস এবং এখন প্রেসিডেন্ট। পথটা অতোটাও সহজ ছিলো না। নতুন দায়িত্ব পেয়ে ভালো লাগছে। আশা করছি সকলকে নিয়ে ভালো ভালো উদ্যোগের মাধ্যমে সুন্দর একটি যাত্রা হবে আমাদের ইন শা আল্লাহ।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক খালিদ আহমেদ বলেন, দায়িত্ব পেয়ে ভালো লাগছে। ইনশাআল্লাহ ক্লাবকে আরও এগিয়ে নিয়ে যাবো, এই প্রত্যাশা থাকবে।

এছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে মাজহারুল ইসলাম দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক রাতুল রহমান এবং কোষাধ্যক্ষ হিসেবে সুমাইয়া ইসলাম সুচি দায়িত্ব পালন করবেন। 

জনপ্রিয়