শুক্রবার ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সাভার প্রতিনিধি :

প্রকাশিত: ১৮:৩৯, ১০ জুন ২০২৪

সিরাজগঞ্জে শিক্ষক হত্যার ঘটনায় গ্রেফতার ৩

সিরাজগঞ্জে শিক্ষক হত্যার ঘটনায় গ্রেফতার ৩
গ্রেফতারকৃতরা

সিরাজগঞ্জে হারুন অর রশিদ (৩৬) নামে এক শিক্ষককে অপহরণ করে কুপিয়ে হত্যার ঘটনায় শ্বশুরসহ, ৩জন'কে গতকাল রবিবার আশুলিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

সোমবার (১০ জুন) এ বিষয়টি গণমাধ্যম'কে নিশ্চিত করেছেন সিপিসি- ২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান।

গ্রেফতারকৃতরা হলেন- শাহজাদপুর থানার বড়মহারাজপুর গ্রামের তার শ্বশুর ফখরুল মোল্লা, একই  জেলার মো. মুকুল মোল্লা (৪৬) ও মো. ইদ্রিস মোল্লা (৪০)।

হত্যার শিকার হারুন অর রশিদ শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের হরিনাথপুর গ্রামের গাজী মো. আলাউদ্দিনের ছেলে। তিনি পাবনার আমিনপুর থানাধীন রতনগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন।

র‌্যাব-৪ জানায়, দাম্পত্য জীবনে স্ত্রী রেখা খাতুন পরকীয়ায় লিপ্ত থাকায় তালাক দেন শিক্ষক। এতে ক্ষিপ্ত হয়ে উপজেলার বড় মহারাজপুর গ্রামের তার শ্বশুর ফখরুল মোল্লা, চাচা শ্বশুর দুলাল মোল্লা ও ইউপি সদস্য হাশেমের নেতৃত্বে কয়েকজন মিলে তাকে পিটিয়ে আহত করে।

পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর দিন নিহতের বাবা গাজী আলাউদ্দিন বাদী হয়ে ১৯ জনকে আসামি করে সংশ্লিষ্ট থানায় হত্যা মামলা করেন।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, শিক্ষক হারুন অর রশিদকে পিটিয়ে হত্যার পর আসামিরা পলাতক ছিল। দেশের বিভিন্ন স্থানে ঘোরাঘুরির সময় গোয়েন্দা সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ডেইরি গেট বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

আ/ম

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়