শুক্রবার ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১২:১২, ৭ জুন ২০২৪

বিচ্ছেদের দীর্ঘদিন পর অন্তরঙ্গ দৃশ্যে সামান্থা-নাগা

বিচ্ছেদের দীর্ঘদিন পর অন্তরঙ্গ দৃশ্যে সামান্থা-নাগা
সংগৃহীত

টানা কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০১৭ সালে বিয়ে সারেন দক্ষিণী তারকা যুগল সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। বিয়ের প্রায় চার বছরের মাথায় ২০২১ সালে বিচ্ছেদ হয় তাদের।

জানা যায়, তাদের বিচ্ছেদ হয়েছে প্রায় তিন বছর। যদিও অনুরাগীদের হৃদয়ে এখনও অটুট নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর জুটি। বিবাহবিচ্ছেদের পর দীর্ঘ কঠিন সময় পার করতে হয়েছে সামান্থাকে। যদিও সব কিছু সামলে পেশাদার অভিনেত্রী হিসেবে নিজের জীবনের অন্যতম সেরা সময় উপভোগ করেছেন এখন। কয়েক বছর আগে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন তিনি।

বলিউডে হাতেখড়ির পরে ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও কাজ করেছেন তিনি। এর মাঝেই ফের মুক্তি পেল নাগা ও সামন্থা অভিনীত ছবি ‘মনম’। প্রায় ১০ বছর আগে মুক্তি পাওয়া ছবি ফের সিনেমা হলে। দেখতে গেলেন নাগা নিজেও।

প্রেক্ষাগৃহে অন্তরঙ্গ দৃশ্যে ধরা পড়লেন সামান্থা-নাগা। হলের মধ্যে সেসময় উচ্ছ্বসে ফেটে পড়ছেন দর্শক। এমন সময় নাগার দিকে ক্যামেরা ঘোরাতেই ঠোঁটের কোণায় ফুটে উঠল স্মিত হাসি। দর্শক যখন তাদের পছন্দের জুটিকে ফের পর্দায় দেখে আত্মহারা, আসন ছেড়ে উঠে নাচতে শুরু করেন অনেকেই। সেই সময় দর্শকদের আসনে বসে পড়ার অনুরোধ করতে থাকেন অভিনেতা।

তাদের বিয়ে টেকেনি, তবে এখনও তারা তাদের প্রিয় পোষ্যের অভিভাবক। দু’জনে মিলেই দেখভাল করেন তার। যদিও এই মুহূর্তে নিজের মতো করে জীবনটা গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী। বেশির ভাগ সময় দেশের বাইরেই কাটান সামান্থা। 

অন্যদিকে, অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন নাগা। তবে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি নাগা। এরই মধ্যে সামান্থার কথা বলতে শোনা যায় নাগাকে। কোন দিকে বইবে তাদের সম্পর্ক, তা ভবিষ্যৎই বলবে!

 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়