সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:৪৪, ১০ ফেব্রুয়ারি ২০২৪

ম্যাচ হেরে পাগলামির হ্যাটট্রিক রোনালদোর

ম্যাচ হেরে পাগলামির হ্যাটট্রিক রোনালদোর
রোনালদো

ইনজুুরি কাটিয়ে দলে ফিরলেন রোনালদো। তবে পর্তুগিজ তারকার ফেরার দিনে সৌদি প্রো লিগের ক্লাব-ফ্রেন্ডলি খেলায় আল হিলালের কাছে ২-০ গোলে হেরে গেছে আল নাসর। ফলে রোনালদো মাথাতেও পাগলামি চড়ে বসে। দল ও নিজের ফর্ম পক্ষে না যাওয়ায় একের পর এক পাগলামি করে হ্যাটট্রিক করেছেন পুর্তগিজ তারকা। 

 রিয়াদের কিংডম অ্যারেনায় বৃহস্পতিবার রাতে ম্যাচের পুরো সময় ধরেই খেলেছিলেন সিআর সেভেন। মৌসুম জুড়ে গোলের দুর্দান্ত ধারায় থাকলেও আল হিলালের বিপক্ষে তার সকল চেষ্টাই ব্যর্থ হয়। তাই এদিন একাধিকবার মেজাজও হারান রোনালদো।

শুরুতে আল হিলালের ভক্তরা তাকে ‘মেসি, মেসি’ স্লোগান দিয়ে উত্যক্ত করতে থাকে। রোনালদো মাঠেই চিৎকার করে ও ইশারা করে বলতে থাকেন, ‘আমি ক্রিস্টিয়ানো রোনালদো, মেসি নই। আমি রোনালদো।’ 

এরপর ম্যাচ শেষে আল হিলালের কোচ ও খেলোয়াড়রা রোনালদোকে গার্ড অব অর্নার দেন। দুই পাশে ফুটবলার, কোচিং স্টাফরা দাঁড়িয়ে ছিলেন। রোনালদো মাঝখান দিয়ে যাওয়ার সময় একজন মাঠ কর্মী তার সামনে দাঁড়িয়ে কিছু একটা বলেন। রোনালদো ক্ষোভ ঝেড়ে তাকে পথ ছেড়ে দেতে বলেন।’ 

সিআরসেভেনে’র পাগলামির ওখানেই শেষ নয়। লকার রুমে যাওয়ার সময় আল হিলালের ভক্তরা রোনালদোর দিকে জার্সি ছুড়ে মারেন। ক্ষুব্ধ রোনালদো ওই জার্সি কুড়িয়ে তার শর্ট প্যান্টের মধ্যে ঢুকিয়ে রাখেন। এরপর ছুড়ে ফেলে দেন জার্সি। 

অন্যদিকে ম্যাচ চলাকালীন ও ম্যাচের পর রোনালদো বারবার মেজাজ হারালেও ম্যাচ শুরুর আগে কিংডম অ্যারেনা আলোকিত করেন পেশাদার রেসলিংয়ে সর্বকালের সেরাদের একজন মার্ক উইলিয়াম ক্যালাওয়ে। যিনি ‘দ্য আন্ডারটেকার’ নামে পরিচিত। সাবেক এই রেসলার ম্যাচ শুরুর আগে চিরাচরিত কালো পোশাক ও হ্যাট পরে ধীর পায়ে মাঠে ঢোকেন। ব্যাকগ্রাউন্ডে তখন বেজেছে তাঁর আইকনিক মিউজিক। দর্শকদের পাশাপাশি চমকে যান রোনালদোও। দুই দলই তখন মাঠে পাশাপাশি দাঁড়িয়ে ছিল। আন্ডারটেকার মাঠে ট্রফি উঁচিয়ে ধরার সময় হেসে পাশের সতীর্থকে কিছু একটা বলেছেন রোনালদো। তবে তাঁর আন্ডারটেকারের প্রতি বিমুগ্ধ নয়নে তাকিয়ে থাকা দেখে কারও কারও শৈশবের রেসলিংপ্রীতিও মনে পড়তে পারে!

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়