রোববার ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ১২:২৫, ২৮ এপ্রিল ২০২৪

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-কর্মসংস্থান সম্পাদক হলেন বাবু

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-কর্মসংস্থান সম্পাদক হলেন বাবু
বাবু

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে ছাত্রলীগের উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, ভোলা জেলার চরফ্যাশন উপজেলার কৃতি সন্তান, রাজধানীর তেজগাঁও কলেজের মেধাবী ছাত্র, মোঃ হাসান মাহমুদ বাবু।

গত শুক্রবার মহানগর দক্ষিণের সভাপতি রাজিবুল ইসলাম (বাপ্পি) ও সাধারণ সম্পাদক সজল কুন্ডুর সুপারিশকৃত কমিটি অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্রলীগ।

সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এ কমিটির অনুমোদন দেন।

নতুন কমিটিতে দায়িত্ব পাওয়া বাবু বলেন, প্রথমেই মহান আল্লাহ তায়ালার কাছো শুকরিয়া। গভীর কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি, আমার নেতা রাজিবুল ইসলাম বাপ্পি ভাইয়ের প্রতি।

আমার পুরো পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত,আমার পিতা চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের প্রবিণ নেতা, তিনি চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের আওয়ামী লীগের সহ-সভাপতি,যুগ্ম সাধারণ সম্পাদক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পাল করে ছিলেন।  চরফ্যাশন পৌরসভার ৫ নং ওয়ার্ডের বিপুল ভোটে নির্বাচিত কাউন্সিলর,স্কুল জীবনেই আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্ররাজনীতির পথচলা শুরু করি।

তিনি আরও বলেন, আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার চলার পথ কে মসৃণ রাখতে এবং তার নির্দেশিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি,প্রিয় নেতা রাজিবুল ইসলাম বাপ্পি ভাই ও সাধারণ সম্পাদক সজল কুন্ডু দাদার নির্দেশে কাজ করে যাবো ইনশাআল্লাহ। 

এর আগে বাবু ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সদস্য, চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সদস্য পদে দায়িত্ব পালন করেন।

আ/ম

জনপ্রিয়