সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৬, ৭ ফেব্রুয়ারি ২০২৪

ক্যান্সারে আক্রান্ত শিশু সন্তানকে বাঁচাতে মায়ের আকুতি

ক্যান্সারে আক্রান্ত শিশু সন্তানকে বাঁচাতে মায়ের আকুতি
আদনান

একমাত্র আদরের সন্তানকে বাঁচাতে দ্বারে দ্বারে ঘুরছেন বাবা আশরাফুল ইসলাম ও মা হালিমা খাতুন। আশা ছিল ছেলে বড় হয়ে বাবা-মার মুখে হাসি ফোটাবে। কিন্তু মরণব্যাধি ক্যান্সার তাদের সব স্বপ্নকে ছাই করে দিয়েছে।

পৃথিবীকে ঠিকমতো দেখার আগেই এ যেন পৃথিবী থেকে বিদায়ের আয়োজন। পিতা-মাতার একমাত্র সন্তান আদনানকে কেড়ে নেওয়ার এমন আয়োজনে লুকিয়ে চোখের অশ্রু বিসর্জন দেওয়া ছাড়া কিছুই যেন করার নেই এই দরিদ্র মা-বাবার। 

কয়েক মাস আগেই ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান আদনানের দাদি। আদনানের দাদির চিকিৎসার খরচ জোগাতেই নিঃস্ব হয়ে পড়েন তারা। তারপরই গেল বছর ডিসেম্বরের ১১ তারিখ পরিবারটি জানতে পারে তাদের একমাত্র সন্তান আদনান ব্লাড ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য ৩০-৩৫ লাখ টাকার প্রয়োজন। এ অবস্থায় আদনানের পরিবারের পক্ষে চিকিৎসার খরচ বহন করা কষ্টসাধ্য হয়ে পড়েছে।

একপ্রকার নিরুপায় হয়ে আত্মসম্মান বিসর্জন দিয়ে সবার কাছে সাহায্যের আবেদন জানিয়েছে আদনানের মা।

আদনানের মায়ের আবেদন, ‘আমি একজন অসুস্থ সন্তানের মা। আমার দুই বছরের ছেলে আদনান ব্লাড ক্যান্সারে আক্রান্ত। আদনানের চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। আপনি আপনার সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিন, আপনার দেওয়া সাহায্যেই হয়তো আল্লাহর রহমতে আমার বুকের মানিক জীবন ফিরে পেতে পারে। সুন্দর এই পৃথিবী দেখতে পারবে।’

সাহায্য পাঠানোর ঠিকানা : হালিমা খাতুন, একাউন্ট নং-২০৫০৩২৮০২০১৪৩৪৪১৭, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, লালবাগ শাখা। বিকাশ/নগদ নং- ০১৫৩-৭৫৯৫২৭০। মোবাইল : ০১৫৩-৭৫৯৫২৭০।

জনপ্রিয়