মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২১, ২৬ এপ্রিল ২০২৪

বৈশাখের খরতাপে বৈশাখীর শরবত বিতরণ

বৈশাখের খরতাপে বৈশাখীর শরবত বিতরণ
শরবত বিতরণ

বৈশাখের খরতাপে কয়েক দিন ধরেই হাঁসফাঁস করছে মানুষ। প্রচণ্ড তাপদাহে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এই তীব্র গরমে স্বস্তি দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নিতে আসা পরীক্ষার্থীদের সাথে আগত অপেক্ষারত অবিভাবকদের ও শ্রমজীবীদের তৃষ্ণা নিবারণে সুপেয় পানি ও শরবত বিতরণ করেছেন ইডেন কলেজ ছাত্রলীগ।

 

শুক্রবার (২৬ এপ্রিল) ইডেন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার বৈশাখী'র উদ্যোগে এই সুপেয় পানি ও শরবত বিতরণ করা হয়।

 

এ বিষয়ে বৈশাখী বলেন, তীব্র তাপদাহ ক্রমাগত বেড়ে চলছে, যার কারণে হিট স্ট্রোক হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন আবহাওয়াতে সাধারণ মানুষ ঘর থেকে কম বের হচ্ছেন। তবে আমাদের শ্রমজীবী মানুষেরা কোনোভাবে ঘরে বসে থাকার সুযোগ নেই। আজকে বাংলাদেশ সিভিল সার্ভিস পরীক্ষা (বিসিএস) পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে , বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে শিক্ষার্থী ভাইবোনেরা পরীক্ষা দিতে এসেছে। তাদের সাথে আসা অভিভাবকরা পরীক্ষা কেন্দ্রের বাইরে রোদে বসে অপেক্ষা করছেন। তাই বাংলাদেশ ছাত্রলীগ, ইডেন মহিলা কলেজ শাখার পক্ষ থেকে শ্রমজীবী মানুষ ও অপেক্ষমান ক্লান্ত অভিভাবকদের কথা চিন্তা করে তাপদাহের মধ্যে একটু প্রশান্তি দেওয়ার উদ্দেশ্যে লেবুর ঠান্ডা শরবত ও সুপেয় পানির আয়োজন করা হয়েছে৷ 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়