শনিবার ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১২:৫৫, ৭ এপ্রিল ২০২৪

শিল্পী সমিতির নির্বাচনে দেখা যাবে অপু বিশ্বাসকে?

শিল্পী সমিতির নির্বাচনে দেখা যাবে অপু বিশ্বাসকে?
অপু বিশ্বাস

ঢালিউডে যতগুলো সংগঠন রয়েছে তারমধ্যে সবচেয়ে আলোচিত রয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। বাংলা ছবি আবেদন হারালেও  হারায়নি সেই সমিতি। সংগঠনটির কর্মকাণ্ড নিয়ে বেশ ঝোঁক মানুষের।

এদিকে সংগঠনটির নির্বাচন সন্নিকটে আসায় ফের শুরু হয়েছে তোড়জোড়। অনেকেই প্রার্থিতা ঘোষণা করছেন। আবার কেউ নিজেকে নিচ্ছেন গুটিয়ে। এদিকে জাতীয় নির্বাচন নিয়ে আগ্রহী অপু বিশ্বাস। তার ফাঁকে কি সমিতির নির্বাচন করে নিজেকে ঝালিয়ে নিতে চান?

গণমাধ্যমের করা এমন প্রশ্নের জবাবে অপু বলেন, শিল্পী সমিতির নির্বাচনে দেখতে পাবেন না। তবে অবশ্যই জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করব। যেহেতু আমি এটাতে একটিভ তাই বলবো এটা বিদ্যমান থাকবে।

সংগঠনটি নিয়ে আরও বলেন, শিল্পী সমিতির বিষয়গুলো নিয়ে আমার কোনো মন্তব্য নেই। আমি এগুলোতে সম্পৃক্ত নই। তাই আমি ততটা জানি না। উনারা যেটা ভালো মনে করছেন সেটাই করছেন। কাদা ছোড়াছুড়ি বিষয়ে তাই আমার কোনো মন্তব্য নেই। আমি শিল্পী সমিতির নির্বাচন করতে কখনও যাইনি, আর যাবও না। আমার কাজ অভিনয় করা, আমার কাজ দর্শকের সঙ্গে রিলেট করে থাকা। আমার মন্তব্যের জায়গাটা হচ্ছে, আমি বিনোদনের একজন মানুষ, বিনোদনটা নিয়েই থাকতে চাই।

গেল বছর ঈদে অপু বিশ্বাসের সিনেমা মুক্তি পেলেও এবার তার কোনো ছবি নেই। এ নায়িকার সবশেষ ছবি মুক্তি পায় গেল ফেব্রুয়ারিতে। ‘ট্র্যাপ’ও ‘ছায়াবৃক্ষ’নামের ছবি দুটিতে দেখা গিয়েছিল তাকে। 

আ/ম

জনপ্রিয়