মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

বিনোদন ডেস্ক :

প্রকাশিত: ১৪:১৩, ২৬ জুন ২০২৪

"নিজে বাঁচলে বউয়ের নাম"

আলো ছড়ালেন অভিনেত্রী নূপুর 

আলো ছড়ালেন অভিনেত্রী নূপুর 
সংগৃহীত

এবার ঈদ নাটকে নিজের অভিনয় দক্ষতা দিয়ে সকলের মন কেড়েছেন অভিনেত্রী নূপুর হোসেন। শামস করিম পরিচালিত নিজে বাঁচলে বউয়ের নাম নাটকের মোশাররফ করিম এর সহ শিল্পী হিসেবে অভিনয় করেছেন তিনি। 

এ বিষয়ে নূপুর জানান, নাটকটি রোজার ঈদের আগেই নির্মিত হয়েছিলো এর চিত্র নাট্য লিখেছেন জুয়েল এলিন। সহকারী পরিচালক হিসেবে ছিলেন আগুন। 

নূপুর বলেন, পরিচালক এবং পরিচালক শামস করিম এবং সহকারী পরিচালক আগুন নাটকটি খুব যত্ন সহ নির্মাণ করেছেন। আমার চরিত্র কেও গুরুত্ব দিয়ে ফুটিয়ে তোলার চেষ্টা ছিল তাদের। আমি তাদের সাথে কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এই নাটকে কাজ করা আমার সৃতি হয়ে থাকবে। নাটকটি প্রচার হওয়ার পর থেকে ভক্তদের কাজ থেকে শুভেচ্ছা বার্তা পাচ্ছি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভক্তরা তাদের ভালোবাসার বহিরপ্রকাশ জানিয়েছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন, একটা সফল নাটক হওয়ার পেছনে অভিনেটা ও অভিনেত্রীদের পাশাপাশি ক্যামেরার পেছনে ও থাকা কলাকুশলীদের অনেক অবদান থাকে। আমি এই নাটকের সকলের অক্লান্ত পরিশ্রম প্রত্যক্ষ করেছি। সকলের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা। 

মোশারফ করিম প্রসঙ্গে নূপুর বলেন, তিনি একজন শক্তিমান অভিনেতা। তার সাথে কাজ করার সপ্ন ছিলো আমার সেই সপ্নের পূর্ণতা হল এই নাটকের মাধ্যমে। আমি নতুন উদ্যমে কাজ করার অনুপ্রেরণা পেলাম। 

জন্ম সূত্রে পুরান থাকার মেয়ে নূপুর মায়া ছবিতে সাহসী দৃশ্য অভিনয় করে আলোচনায় আসেন। এরপর অনেক নাটকেও কাজ করেছেন তিনি। ছবিতে বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করে নির্মাতাদের নজর কেড়েছিলেন তিনি।

আ/ম

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়